মনোযোগ নিয়ে পড়ুন - আপনারা যখন কোনো অপশনে ক্লিক করবেন একটি অ্যাড আসবে, তখন মোবাইল এর ব্যাক বাটনটির উপর ক্লিক করে আবার পুনরায় দ্বিতীয় (2) বার সেই অপশনটির উপর ক্লিক করলেই আপনার কাঙ্ক্ষিত অ্যাপটির ডাউলোড লিংক পেয়ে যাবেন।
ফ্রী ফায়ার এর বস এসে পড়েছে - Copy Free Fire Game - GameVai.Com - New Gaming News Platform

ফ্রী ফায়ার এর বস এসে পড়েছে - Copy Free Fire Game

আছে ফ্রী ফায়ার এর মতো ড্রেস আইটেম, আছে ফ্রী ফায়ার এর মতো স্কিনশহ ভেহিকেল, আরো আছে ব্যাটেল পাস, এছাড়া আরো আছে ফ্রী ফায়ার মত ড্রপবক্স, আছে স্মোক বম, এছাড়া আছে ফ্রী ফায়ার এর মতো জন, গেমটিতে আছে ওয়েটিং লবি, বর্তমান সময়ে ফ্রী ফায়ার এবং পাবজি বিলুপ্তের পথে। এই গেম গুলো এক সময় অনেক পপুলার ছিল। কিন্তু বর্তমান সময়ে এই গেমগুলোর চাহিদা খুবই কম তো আমার কাছে ফ্রী ফায়ার এবং পাবজির মতো অনেক গেম আছে। যে গেমগুলো হবু হোক ফ্রী ফায়ার এবং PUBGমত।

কিছু গেম আছে অফলাইন এবং কিছু গেম আছে অনলাইন। তবে যদি কোন গেম হান্ড্রেড পার্সেন্ট কপি করা হয় তাহলে সে গেম গেমিং ইন্ডাস্ট্রিতে বেশিদিন টিকতে পারবে না। যেমন সিগমা। আমাদের মধ্যে সিগমা গেমটির নাম অনেকেই কমবেশি শুনেছি। তো সিগমা এমন একটি গেম যে গেমটি হান্ড্রেড পার্সেন্ট কপি করেছে ফ্রী ফায়ার গেমটির। এজন্য গেমটি ব্যান করে দেওয়া হয়েছে। তো আমি এখন এই পোষ্টের মাধ্যমে তোমাদের সাথে যে গেমগুলো নিয়ে আলোচনা করব সে গেমগুলো এখনো আছে এবং ভবিষ্যতেও স্টিল থাকবে।


এই গেমে হিউজ পরিমাণ গান স্কিন আছে। সব গান স্কিন ই এমেজিং। আমরা সাধারণত ফ্রী ফায়ার গেমটিতে এই ধরনের গান স্কিন দেখতে পায়। এই গেমে ও তোমরা এরকম গান স্কিন দেখতে পারবা। এছাড়া গেমটিতে আছে প্যারাসুট স্কিন। তুমি তোমার পছন্দমত প্যারাসুট স্কিন নিতে পারবা। সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে এই জন্য তোমরা ফ্রী ফায়ারের মতো ডায়মন্ড কারেন্সি দেখতে পাবা। এছাড়া গেমটিতে আছে আমেজিং অ্যামেজিং ব্যাকপ্যাক।

আর হ্যাঁ গেমটিতে ফ্রী ফায়ার এর মত হিউজ পরিমাণ কস্টিউমো আছে। আর সব কষ্ট আমি আমার কাছে খুবই ভালো লেগেছে। গেমটিতে তোমাদেরকে প্যারাসুট এর মাধ্যমে ল্যান্ড করতে হবে। আর ল্যান্ড করার পরে সাধারণত সব গেমের মতোই সার্ভাইভ করে এনিমিদের বিরুদ্ধে ব্যাটেল করতে হবে। এই গেমে ও তোমরা অন্যান্য ব্যাটেল রয়েল গেম এর মত ড্রপবক্স দেখতে পাবা। আর এই ড্রপবক্স থেকে তোমরা পাওয়ারফুল গান লুট করতে পারবা। এই গেমের সবচেয়ে ইন্টারেস্টিং বিষয় হচ্ছে গেমে স্মোগ বোম আছে। যা এই গেমটির সবচেয়ে ইমেজিং ফিচার।

এই গেমটি গ্রাফিক্স কোয়ালিটি কন্ট্রোল সবকিছু তোমরা কাস্টমাইজ করে নিতে পারবা। আর গেমটিতে আছে হিউজ পরিমাণ ম্যাপ। এই ম্যাপগুলো তোমাদেরকে ডাউনলোড করে নিতে হবে। গেমটিতে তোমরা সোলো খেলতে পারবা, ডুও খেলতে পারবা, এ ছাড়া স্কোয়াড ও খেলতে পারবা। এছাড়া তোমরা চাইলে টিডিএমও খেলতে পারবা। আর হ্যাঁ গেমটিতে তোমরা রুম ক্রিয়েট করেও বন্ধুদের সাথে খেলতে পারবা। গেমটিতে অনেক আমেজিং অ্যামেজিং ভেহিক্যাল এড করা হয়েছে। গেমটিতে আছে ফ্রী ফায়ারের মতো অনেক রকম ব্যান্ডেল। আছে ফ্রী ফায়ার এর মতো হিউজ পরিমাণ ইভেন্ট। তোমরা চাইলে তাসগুলো কমপ্লিট করে কয়েন্ট ডায়মন্ড বিভিন্ন রকম স্কিন এ ছাড়া লেভেলাপ করতে পারবা। আরে এই ফিচারগুলো হুবুহু ফ্রী ফায়ার মত। তোমরা যারা একবার হলেও ফ্রী ফায়ার গেমটি খেলেছ তারা এই ফিচারগুলো ভালোভাবেই জানো। এছাড়া এই গেমটিতে আরো হিউজ পরিমাণ ফিচার আছে ফ্রি ফায়ার এর মতো দেখতে।

আর গেমটি খেলে তোমরা প্রিমিয়াম ফিল পাবা।

ফ্রী ফায়ার গেমটি ডাউনলোড করার পরে অনেক অ্যাডিশনাল ফাইল ডাউনলোড করতে হয়। যার কারণে গেমটি 4GB রেম এর ডিভাইসেও ল্যাক করে। এই গেমে কোন অ্যাডিশনাল ফাইল নেই। গেমটি তোমরা কম রামের ডিভাইজ ও খেলতে পারবা। তবে তোমাদের এই গেমে যে ম্যাপগুলো ভালো লেগেছে সে ম্যাপ গুলো ডাউনলোড করলেই হবে।

অবশ্যই গেমটি ডাউনলোড করে খেলবা।


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url