মনোযোগ নিয়ে পড়ুন - আপনারা যখন কোনো অপশনে ক্লিক করবেন একটি অ্যাড আসবে, তখন মোবাইল এর ব্যাক বাটনটির উপর ক্লিক করে আবার পুনরায় দ্বিতীয় (2) বার সেই অপশনটির উপর ক্লিক করলেই আপনার কাঙ্ক্ষিত অ্যাপটির ডাউলোড লিংক পেয়ে যাবেন।
ছোটদের ব্যাটেল রয়েল গেম এসে পড়েছে | নতুন ব্যাটেল রয়েল গেম BR2 - GameVai.Com - New Gaming News Platform

ছোটদের ব্যাটেল রয়েল গেম এসে পড়েছে | নতুন ব্যাটেল রয়েল গেম BR2



আজকে তোমাদেরকে একটি মাথা নষ্ট করা ব্যাটল রয়েল গেম সম্পর্কে জানাবো। যে গেমটা সত্যি একটি অসাধারণ গেম। গেমটি অনলাইন গেম এবং ব্যাটেল রয়েল। তুমি তোমার বন্ধুদের সাথে গেমটি খেলতে পারবা। কত র‍্যামের ডিভাইসে গেমটি খেলতে হবে, গেমটি সাইজ কত,  সবকিছু আলোচনা করা হবে এই পোষ্টের মাধ্যমে। আর হ্যাঁ গেমটি কিন্তু প্লে স্টোরে নেই।

গেমটিতে অনেকগুলো ক্যারেক্টার রয়েছে। আর প্রত্যেকটা ক্যারেক্টারারি অ্যাবিলিটি স্কিল রয়েছে। এটি একটি কার্টুন স্টিক হাইগ্রাফিক্স গেম। গেমটিতে তুমি মাল্টিপ্লেয়ার মুডে খেলতে পারবা। মানে তুমি থ্রি ভার্সেস থ্রি খেলতে পারবা। এই গেমটিতে ডিগি নামের একটি ক্যারেক্টার আছে। তার স্পেশাল এবিলিটি হচ্ছে সে মাছ হতে পারবে। মাছ হয়ে এদিক সেদিক ঘুরতে পারবে। আর যখন তুমি মাছ হয়ে ঘুরে বেড়াবা, আশেপাশে তুমি প্লাস চিহ্ন দেখতে পারবা। আর সেখানে টাচ করলেই তোমার হেলথ বেড়ে যাবে।

গেমটিতে প্রত্যেকটা ক্যারেক্টারের ই এবিলিটি স্কিল রয়েছে। তুমি ক্যারেক্টারের স্কিন থেকে শুরু করে সবকিছু বিলড আপ করতে পারবা। সবকিছুর এবিলিটি তুমি বাড়াইতে পারবা। সবকিছু তুমি গেম খেলে গেমের কারেন্সি দিয়েই বাড়াতে পারবা। গেমটিতে বিভিন্ন রকম গান বিভিন্ন রকম ওয়ে ফোন আছে। আর যে ও এখন গুলো আছে অন্য কোন গেমে এই ওয়েফোনগুলো নেই


স্টেপ 01: সবাই শোনো,

INSTALL বাটনটির উপরে যখন ক্লিক করবা,তখন একটি এড আসবে আর এড আসলে তোমার মোবাইলের ব্যাক অপশনটির উপরে টাচ করতে হবে | এখন আবার INSTALL বাটনটির উপর ক্লিক করতে হবে, তাহলে কোন এড আসবে না

INS*TALL

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url