মনোযোগ নিয়ে পড়ুন - আপনারা যখন কোনো অপশনে ক্লিক করবেন একটি অ্যাড আসবে, তখন মোবাইল এর ব্যাক বাটনটির উপর ক্লিক করে আবার পুনরায় দ্বিতীয় (2) বার সেই অপশনটির উপর ক্লিক করলেই আপনার কাঙ্ক্ষিত অ্যাপটির ডাউলোড লিংক পেয়ে যাবেন।
ফ্রী ফায়ার ইন্ডিয়া রিলিজ - ডাউনলোড করে নিন ফ্রী ফায়ার ইন্ডিয়া - Free Fire India F1 - GameVai.Com - New Gaming News Platform

ফ্রী ফায়ার ইন্ডিয়া রিলিজ - ডাউনলোড করে নিন ফ্রী ফায়ার ইন্ডিয়া - Free Fire India F1

ফ্রী ফায়ার এর যে অরিজিনাল ভার্সন গেমটি আছে, সেই গেমটি ইন্ডিয়াতে অনেক দিন ধরে বেন আছে। আর এই কারণে গাড়িনা জানিয়ে দিয়েছে নতুন একটি গেম লঞ্চ হতে যাচ্ছে যে গেমটির নাম ফ্রী ফায়ার ইন্ডিয়া।

গেমটি কি ফ্রী ফায়ারের মত! নাকি সম্পূর্ণ আলাদা গেম? ফ্রী ফায়ার ইন্ডিয়া ডাউনলোড করলে ফ্রী ফায়ার এর যে মেইন আইডিটা আছে সে আইডি কি থাকবে নাকি চেঞ্জ হয়ে যাবে! যেমন ফ্রী ফায়ার গেমটিতে তোমার আগের অনেক আইটেম আছে, তুমি যদি ফ্রী ফায়ার ইন্ডিয়া ডাউনলোড করো তাহলে কি সে আগের আইটেম থাকবে! নাকি চলে যাবে! আর ফ্রি ফায়ার ইন্ডিয়া গেমটির সাইজ কত হবে, দুই থেকে তিন জিবি র‍্যামের  ডিভাইসে গেমটি খেলা যাবে কি যাবে না, এই সব কিছু জানতে পারবা তোমরা এই পোস্টের মাধ্যমে।

এই গেমটি তোমরা কেন ডাউনলোড করবা, গেমটি ডাউনলোড করলে কি কি আইটেম তোমাদেরকে ফ্রি দেওয়া হবে এই বিষয়গুলো জানতে পারবা তোমরা এই পোষ্টের মাধ্যমে।

গেমটি ডাউনলোড করার আগে আমি তোমাদেরকে বলে দেই তোমরা কেন গেমটি ডাউনলোড করবা!

তোমরা অনেকে মনে করতে পারো বাংলাদেশে তো আলাদাভাবে সার্ভার দেওয়া হয়েছে, তাহলে কেন তোমরা নিজের দেশের সার্ভার রেখে অন্য দেশের সার্ভারে যাবা ‌।

তো ইন্ডিয়ান সার্ভারে গেম খেলার বেশ কিছু উপকারিতা আছে। তার মধ্যে প্রথম কারণ হচ্ছে ইন্ডিয়ান সার্ভারে গেম খেলতে তোমার নেট স্পিড অনেক ভালো দিবে। এছাড়া ইন্ডিয়ান সার্ভার যখন আলাদা হয়ে যাবে তখন সব ফ্রি ফায়ার গেমাররা সেপারেট হয়ে যাবে। যারা ইন্ডিয়াতে থাকে শুধুমাত্র তারা ইন্ডিয়ান সার্ভারে গেমটি খেলতে পারবে। তার পাশাপাশি অন্যান্য দেশের ৫ পার্সেন্ট গেমাররাও ইন্ডিয়ান সার্ভারে গেমটি খেলতে পারে ‌। প্লেয়ার কম হওয়ার কারণে ক্যাপাসিটি হিউজ পরিমাণ থাকবে। যার কারনে পিংকম থাকবে এবং স্পিড অনেক হাই হবে। এই কারণে তোমরা কম এমবি দিয়েও খেলতে পারবা। আর হ্যাঁ ক্যাপাসিটি কম হওয়ার কারণে ২-৩ জিবি র‍্যাম এর ডিভাইসেও গেমটি খেলা যেতে পারে ‌। তো তোমরা হয়তো একটা বিষয় নোটিশ করেছ, ফ্রী ফায়ার গেমটি আগে ২gb রেম এর ডিভাইজে খেলা যেত। কিন্তু বর্তমানে 4 gb রেমের ডিভাইসে ও লেগ দেয়। তোমরা হয়তো গত তিন থেকে চার বছরে নোটিশ করেছ ফ্রী ফায়ার গেমটি গ্রাফিক্স চেঞ্জ হয়নি। কিন্তু ৩-৪ বছর আগে দুই জিবি র‍্যামের ডিভাইজে গেমটি খেলা যেত। কিন্তু বর্তমানে 4 gb রেমের ডিভাইজে গেমটির লেক দেয়। এর মূল কারণ হচ্ছে সার্ভারে ক্যাপাসিটি হ্যান্ডেল করতে পারছে না। আর এই কারনে তোমার ডিভাইসের স্টোরেজ ইউজ করছে গেমটি। আর যখন তোমার মোবাইলের স্টোরেজ কোন বড় গেম বা কোন বড় অ্যাপ ইউজ করবে তখন তোমার মোবাইল অটোমেটিক স্লো হয়ে যাবে। এই কারণে তোমার মোবাইলে ল্যাক দিবে। আর ফ্রী ফায়ার ইন্ডিয়া যখন লঞ্চ হবে, তখন তোমরা ২ জিবি র‍্যাম এর ডিভাইসে খেলতে পারবা। আর যদিও নতুন সার্ভার খোলা হচ্ছে, এই কারণে তোমাদেরকে অনেক রিওয়ার্ড দিবে। অথবা ডায়মন্ড ফ্রিতে দেওয়া হবে। এরকম বিভিন্ন ধরনের গিফট থাকতে পারে। মানে ফ্রিতে ডায়মন্ড না দিলেও কিছু চ্যালেঞ্জ থাকবে, অথবা কিছু টাস্ট থাকবে সেই টাস্ক গুলো কমপ্লিট করার মাধ্যমে কিছু রেওয়ার্ড হয়তো দেওয়া হবে। আর ইন্ডিয়াতে গাড়ি না কোম্পানি এম এস ধোনির সাথে কলা বেরোষণ করেছে। তাকে গেমটিতে ব্র্যান্ড এম্বাসিডর হিসেবে নেওয়া হয়েছে। আর এই গেমের ক্যারেক্টার ও হয়তো নিয়ে আসা হবে।

গেমটি আসার আগে যারা প্রি রেজিস্টার করবে শুধুমাত্র তাদেরকে এই ক্যারেক্টারটি ফ্রিতে  দেওয়া হবে। তুই এই নোটিশটা লিকারের কাছ থেকে শোনা গেছে। তাই আমি ১০০% সিওর দিয়ে বলতে পারছি না, এই স্কিন টি দেওয়া হবে কি হবে না! তবে যে লিকার নিউজটি দিয়েছে, সে বাংলাদেশ সার্ভার আসার দুই মাস আগে বলেছিল বাংলাদেশ সার্ভার আসবে। তার ঠিক দু মাস পরে সেই লিকারের কথা সত্যি হয়েছে। সেজন্য আমরা আশাবাদী এই স্কিনটা প্রি রেজিস্টার করলে পাওয়া যাবে।

আরেকটি গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে, তুমি যদি তোমার পুরাতন ফ্রী ফায়ার আইডি দিয়ে লগইন করো, তাহলে তোমার আগের আইডি থাকবে। আগের আইডিতে যে আইটেমগুলো ছিল, সেম আইটেম গুলো নতুন আইডিতে ও থাকবে। এছাড়া তোমরা হিউজ পরিমাণ রিওয়ার্ড পাবা। গেমটি গতকালকে লঞ্চ হওয়ার কথা ছিল। কিন্তু কোন একটি কারণে গেমটি লঞ্চ হয়নি। তবে দু একদিনের মধ্যে গেমটি সরাসরি ডাউনলোড করতে পারবা।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url