মনোযোগ নিয়ে পড়ুন - আপনারা যখন কোনো অপশনে ক্লিক করবেন একটি অ্যাড আসবে, তখন মোবাইল এর ব্যাক বাটনটির উপর ক্লিক করে আবার পুনরায় দ্বিতীয় (2) বার সেই অপশনটির উপর ক্লিক করলেই আপনার কাঙ্ক্ষিত অ্যাপটির ডাউলোড লিংক পেয়ে যাবেন।
সব গেমের কপি এই গেম | Copy Free Fire - PUBG - Sigmax - COD - Farlight 84 - Farlight 84 - Sausage Man - GameVai.Com - New Gaming News Platform

সব গেমের কপি এই গেম | Copy Free Fire - PUBG - Sigmax - COD - Farlight 84 - Farlight 84 - Sausage Man


আজকে আমি তোমাদেরকে এমন একটি গেম দেখাবো, বলতে পারো সব গেম থেকে কিছু না কিছু কপি করা হয়েছে। যেমন ফ্রী ফায়ার থেকে কিছুটা কপি করা হয়েছে, পাবজি থেকে কিছুটা কপি করা হয়েছে, pubg নিউ স্টেট থেকে কিছুটা কপি করা হয়েছে, আরো আছে সিগমা, যেটার বর্তমান নাম সিগম্যাক্স। এছাড়া কল অফ ডিউটি, ফার লাইট ৮৪। একসময়ের জনপ্রিয় গেম সসেজম্যান থেকেও কপি করা হয়েছে।

গেমটিতে বেশ কিছু মেন ক্যারেক্টার আছে। প্রত্যেকটা ক্যারেক্টারে অ্যাবিলিটি স্কিল রয়েছে। এই গেমটিতে যেরকম ইন্টারফেস দেওয়া হয়েছে এরকম ইন্টারফেস আমরা সাধারণত সাইবার হান্টার গেমে দেখেছি। বাই দ্যা ওয়ে গেমটির নাম কন্টার টুর্নামেন্ট।


গেমটি তোমরা প্লে স্টোরে খুজে পাবে না। কারণ গেমটি বাংলাদেশের জন্য অ্যাভেলেবেল না। এই গেমটির হোম লবি সিগম্যাক্স গেমটির মতো করা হয়েছে। এবং ওয়েটিং লবই ফ্রি ফায়ার গেমটির মতো করা হয়েছে। ফ্রী ফায়ার গেমটির ওয়েটিং লবিতে বিলবোর্ডের মতো একটি মনিটর থাকে। এই গেমে ও বিলবোর্ডের মতো একটি মনিটর আছে। যেখান থেকে তোমরা রেংকিং দেখতে পারবা। আর তুমি যখন গেমটিতে ল্যান্ড করবা তখন স্পেসশিপের মাধ্যমে ল্যান্ড করতে হবে। আর স্পেস স্টেশনে অনেক ধরনের স্পেসশিপ আছে। সেখান থেকে স্পেসটা নিয়ে যেয়ে তোমাদের পছন্দ মতো প্লেসে ল্যান্ড করতে পারবা। আর ল্যান্ড করার সময় তোমরা দেখবা নিচে থ্রিডি ফ্রন্ট দিয়ে নাম লেখা আছে। আর এরকম থ্রিডি ফোন দিয়ে নাম লেখা আমরা পাবজি নিউ স্টেট গেমে দেখেছি। স্পেসশিপ থেকে যখন জাম্প করবা তখন এক ধরনের মিসাইল এর ওপর চোরে অনেকে এটাকে বলতে পারো রকেটের উপরে চড়ে তোমাদেরকে ল্যান্ড করতে হবে। আমার মনে হচ্ছে এই ফিচারটা ফ্রি ফায়ার এর স্কেটবোর্ড থেকে কপি করা হয়েছে।



গেমটির ম্যাপ বিশাল বড়। তুমি যদি তিনটি মোডের ফিল একই ম্যাপে নিতে চাও তাহলে অবশ্যই গেমটি ট্রাই করবা। কারণ গেমটির একপাশে গ্রীন মোড যেখানে তোমরা সবুজ গাছপালা দেখতে পারবা, অপর পাশে আছে ডেজার্ট মোড, যেখানে গেম খেলে তোমরা মরুভূমির ফিল নিতে পারবা। এবং আরেক পাশে আছে স্নো মোড। এখানে তোমরা বরফের ফিল নিতে পারবা। গেমটিতে পিস্তল, রাইফেল, শট গান, মেশিনগান ,স্নাইপার এছাড়া সব ধরনের গানই দেখতে পারবা। এই গেমটিতে যে রকম ভেহিকেল দেওয়া হয়েছে এরকম ভেহিকেল আমরা সাধারণত ফারলাইট 84 গেমটিতে দেখেছি। এই গেমটিতে তোমরা স্লাইড অপশন টি দেখবা। এরকম ফিচার আমরা পাবজি গেমে দেখেছি।

আর হ্যাঁ বেশ কিছুদিন আগে একটি গেম ফেমাস হয়েছিল যার নাম সসেজ ম্যান।

সশেজ ম্যান হচ্ছে কার্টুন স্টিক ব্যাটেল রয়েল গেম। আর এই গেমটিতে ঘুরে ঘুরে জাম্প করা যায়। ঠিক এরকম সেম টু সেম ফিচার তোমরা এই গেমটিতে দেখতে পারবা। এই গেমটিতে ম্যাপে যে ইন্টারফেস রয়েছে এরকম সেম টু সেম ইন্টারফেস আমরা পাবজি গেমে দেখেছি। গেমটিতে ড্রপবক্স থেকে তোমরা স্পেশাল লুট করতে পারবা। অন্যান্য ব্যাটেল রয়েল গেমটির মতোই এটিও ব্যাটেল রয়েল অনলাইন গেম।

যার কারনে তোমরা বন্ধুদের সাথে একই বেটেল ফিল নিয়ে ব্যাটেল করতে পারবা। এই গেমটিতে কারের পাশাপাশি তোমরা বাইক চালাইতে পারবা। এই গেমে যেই বাইকগুলো আছে সব বাইক ই অসাধারণ।

এই গেমে কল অফ ডিউটি থেকে স্পেসশিপ কপি করা হয়েছে। এছাড়া কল অফ ডিউটিতে যেমন একটি ম্যাপের মধ্যে তিনটি মোড রয়েছে, এই গেমে ও তোমরা সেম টু সেম ফিচার দেখতে পারবা। এছাড়া ম্যাপে যেমন লোকেশন থ্রি ডি ফ্রন্ট দিয়ে লেখা আছে, সেম টু সেম ফিচার কল অব ডিউটিতেও দেখতে পারবা


এরকম নতুন নতুন এবং সেরা সেরা গেম সম্পর্কে জানতে চাইলে অবশ্যই এই ওয়েবসাইটটা ভিজিট করবা।


আশা করি তোমাদের মনের মত গেম পেয়ে যাবা।


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url