মনোযোগ নিয়ে পড়ুন - আপনারা যখন কোনো অপশনে ক্লিক করবেন একটি অ্যাড আসবে, তখন মোবাইল এর ব্যাক বাটনটির উপর ক্লিক করে আবার পুনরায় দ্বিতীয় (2) বার সেই অপশনটির উপর ক্লিক করলেই আপনার কাঙ্ক্ষিত অ্যাপটির ডাউলোড লিংক পেয়ে যাবেন।
ফ্রী ফায়ার লাইট এসে পড়েছে | Free Fire Lite Release - 47 - GameVai.Com - New Gaming News Platform

ফ্রী ফায়ার লাইট এসে পড়েছে | Free Fire Lite Release - 47

অবশেষে ফ্রিফার লাইট এসে পড়েছে। গেমটি তোমরা ওয়ান জিবি টু জিবি সব রাম ডিভাইসে খেলতে পারবা। গেমটিতে ফ্রী ফায়ারের মতো লোকেশন রয়েছে। এছাড়া গেমটিতে আছে ফ্রি ফায়ার এর মতো ড্রপবক্স আরো আছে ফ্রি ফায়ার মত কাটানা। এছাড়া ফ্রি ফায়ার গেমে এনিমি যখন শুট করে ফায়ারের যে অ্যানিমেশন দেয়, ঠিক একই রকম এনিমেশন তোমরা এই গেমটিতেও দেখতে পারবা। এ ছাড়া আছে ফ্রী ফায়ারের মতো ভেহিকেল।


বাংলাদেশ এবং ইন্ডিয়াতে ইউজ পরিমান পপুলার গেম যার নাম ফ্রী ফায়ার। দু তিন বছর আগে গেমটি ১ জিবি , ২ জিবি রামের ডিভাইস এর খেলা যেত। কিন্তু বর্তমান সময়ে ১ জিবি দুই জিবি র‍্যামের ডিভাইসে খেলা যায় না। এই কারণেই তোমাদেরকে এমন তিনটি গেম দেখাবো যে গেমগুলো হব ফ্রী ফায়ারের সাথে মিল রয়েছে। যে গেমগুলোর সাইজ মাত্র ১০০ থেকে ২০০ এমবির মধ্যেই। সো তোমরা প্রত্যেকটা রামের ডিভাইসে খেলতে পারবা। আর এই কারণে গেমটির টপিক ফ্রি ফায়ার লাইট।


ফ্রী ফায়ারের মতো সেরা তিনটি ব্যাটেল রয়েল গেমের মধ্যে তিন নাম্বার গেমটিতে ফ্রি ফায়ার এর মতো অনেকগুলো ক্যারেক্টার আছে। তুমি তোমার পছন্দ মত character নিয়ে গেমটি খেলতে পারবা। আর প্রত্যেকটা ক্যারেক্টারে অ্যানিমেশন আছে। ফ্রী ফায়ার গেমে যেমন প্লেন থেকে লেন্ড করা হয় তবে এই গেমটিতে প্লেন নাই। প্লেনের মতো কিছু একটা ফিউচার স্টিক আছে। আর জাম করার সময় এয়ার বেলুনের মত কিছু একটার সাহায্যে জাম্প করতে হবে। 

গেমটিতে আছে ফ্রি ফায়ার মত বাড়িঘর। গেমটিতে গ্রাফিক্স কুয়ালিটি আমেজিং দেওয়া হয়েছে। সবচেয়ে এমেজিং বিষয় হচ্ছে তোমরা এই গেমটিতে উড়তে পারবা। তোমরা তোমাদের প্রয়োজন অনুযায়ী এক জায়গা থেকে আরেক জায়গায় উড়ে যেতে পারবা। গেমটিতে আছে স্নাইপার। তোমরা স্নাইপারে স্কোপ লাগিয়ে এনিমিদেরকে মারতে পারবা বাই দ্যা ওয়ে গেমটিতে এই ম্যাপটির পাশাপাশি আরও ম্যাপ আছে। স্নো ম্যাপও আছে। গেমটিতে আছে জন ,ড্রপ বক্স ,এ ছাড়া গেমটিতে তুমি সামনে অবস্থায় পেছনে ও ভিউ করতে পারবা।


ফ্রী ফায়ারের মতো সেরা তিনটি গেম এর মধ্যে দুই নাম্বার গেমটি হচ্ছে আরো একটি আমেজিং গেম। এই গেমে তুমি যখন এনিমিদেরকে ফায়ার করবা আর এনিমি যখন তোমাকে ফায়ার করবে তখন ফ্রী ফায়ার এর মতো গুলি মারার এনিমেশন দেখতে পারবা। গেঞ্জির সাইজ তুলনামূলকভাবে অনেক কম। যার কারনে তোমরা প্রত্যেকটা রামের ডিভাইসে খেলতে পারবা।

এই গেমে রয়েছে ফ্রী ফায়ার এর মতো বাড়িঘর, আছে ফ্রি ফায়ার গেম এর মতো কাটানা, এছাড়া গেমটির গ্রাফিক্স কোয়ালিটি অনেক হাই।



ফ্রী ফায়ার এর মতো সেরা তিনটি গেমের মধ্যে নাম্বার ওয়ান গেমটিতে রয়েছে ফ্রী ফায়ার এর মতো গ্রাফিক্স কোয়ালিটি। ফ্রী ফায়ার গেমটিতে যেমন ওয়েটিং লবি আছে এই গেমটিতেও তোমরা ওয়েটিং লবি দেখতে পারবা। ফ্রী ফায়ার গেমটিতে প্লেন থেকে ল্যান্ড করতে হয়, এই গেমটিতেও তোমরা প্লেন থেকে ল্যান্ড করতে পারবা। আর জাম করার সময় তোমাদেরকে প্যারাসুটের মাধ্যমে জাম জাম্প করতে হবে। গেমটি যখন তোমরা প্লে করবা, তখন দেখবা হঠাৎ করে ডে মোড থেকে নাইট মোড হয়ে গেছে। আর যখনই নাইট মোড হবে তখনই তোমাদেরকে জম্বি অ্যাটাক করবে।


গেমটিতে এনিমির পাশাপাশি জম্বিও আছে। তোমাদেরকে জম্বি এবং এনিমি হতে সাবধান থাকতে হবে। এই গেমটিতে তোমরা ফ্রী ফায়ারের মতো ড্রপবক্স দেখতে পারবা। সবচেয়ে আমেজিং বিষয় হচ্ছে গেমটিতে আছে free fire এর মত একটি লোকেশন। দুটি বড় বড় টাওয়ারের মতো লোকেশন। তোমরা কি বলতে পারবা ফ্রি ফায়ারে এই জায়গাটির নাম কি! তাহলে নিচে কমেন্ট বক্সে জানিয়ে দাও।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url