মনোযোগ নিয়ে পড়ুন - আপনারা যখন কোনো অপশনে ক্লিক করবেন একটি অ্যাড আসবে, তখন মোবাইল এর ব্যাক বাটনটির উপর ক্লিক করে আবার পুনরায় দ্বিতীয় (2) বার সেই অপশনটির উপর ক্লিক করলেই আপনার কাঙ্ক্ষিত অ্যাপটির ডাউলোড লিংক পেয়ে যাবেন।
নতুন বাংলাদেশী গেম - New Bangladeshi Game - GameVai.Com - New Gaming News Platform

নতুন বাংলাদেশী গেম - New Bangladeshi Game

নতুন বাংলাদেশী গেমটিতে গ্রাফিক্স কোয়ালিটি অনেক আমেজিং করা হয়েছে। ১৯৭১ সালে পাকিস্তানী হানাদার বাহিনী বাঙ্গালীদের ওপর যে রকম অত্যাচার করতো ,বাঙ্গালীদের বাড়িঘর যেভাবে পুড়িয়ে দিত, যেভাবে যেভাবে তারা অত্যাচার করত, এইসব বিষয় গেমটিতে তুলে ধরা হয়েছে। যুদ্ধ চলাকালীন সময়ে কিভাবে বাংলাদেশকে নেতৃত্ব দেওয়া হয়েছে, কিভাবে হানাদার বাহিনীর বিরুদ্ধে রুখে দাঁড়ানো হয়েছে, এই বিষয়গুলো হচ্ছে গেমটির মেন থিম।

তোমরা যখন এই গেমটি খেলবা BUDHAনামের ক্যারেক্টার কে নিয়ে খেলতে হবে। আর বুধা হচ্ছে গেমটির MAIN ক্যারেক্টার। তোমাকে বিভিন্ন এলাকায় যেতে হবে যে পাকিস্তানি পাহানাদার বাহিনীর বিরুদ্ধে যুদ্ধ করতে হবে। ১৯৭১ সালে যে রকম বাড়িঘর ছিল, বাড়িঘর,গাছপালা নদী-নালা ,নৌকা ,রাস্তাঘাট, সবকিছুই সেই সময়ের সঙ্গে এই গেমটিতে মিল রাখা হয়েছে। গেমটি বেটা ভার্সন সবার আগে রিলিজ করা হবে। আর হ্যাঁ তোমরা প্রত্যেকে রেজিস্ট্রেশন করবা। যত বেশি রেজিস্ট্রেশন হবে তত তাড়াতাড়ি গেমটি ডেভলপার বেটা ভার্সন টা রিলিজ দিবে। গেমটি ১৯৭১ সালের সিচুয়েশনের ওপর BASE করে ডেভলপ করা হয়েছে। গেমটি ডেভলপার রিপ্ফাইকোন গেম।

সেই সময় মানুষ জন কেমন ছিল, কিভাবে বসবাস করত, পাকিস্তানরা কিভাবে আমাদের অত্যাচার করত এইসব বিষয়ে এই গেমে তুলে ধরা হয়েছে। এই গেম ওপেন ওয়ার্ল্ড এর পাশাপাশি স্টোরি বেস গেম।

গেমটিতে বুধা নামের একটি ক্যারেক্টার আছে। সে হচ্ছে এই গেমটির মেন ক্যারেক্টার। নবম বা দশম শ্রেণীর বই এই চরিত্র নিয়ে একটি গল্প আছে।। মেন ক্যারেক্টার এর ওপরে এই স্টোরি বেস করা হয়েছে।

গেমটির কনসেপ্ট গেমটির কোয়ালিটি সবকিছুই আমার কাছে খুবই ভালো লেগেছে। আর গেমটির গ্রাফিক্স কোয়ালিটি ও মোটামুটি ভালো। অন্তত এনালেশন গেম থেকে হাজারগুণ ভালো। তো যাই হোক গেমটি যদি আমাদের কাছে ভালো লাগে তাহলে অবশ্যই আমরা গেমটিকে সাপোর্ট করব। কিন্তু বর্তমানে এখনো গেমটি রিলিজ করা হয়নি। কবে রিলিজ হবে গেমটি সেটা এখনো বলা যাচ্ছে না। তবে শীঘ্রই অফিশিয়াল থেকে জানানো হবে। তবে গেমটির কাজ কন্টিনিউয়াস চলছে, আশা করা যায় আনহাইলেসন গেম এর মত এই গেমটি আমাদের সাথে স্ক্যা*ম করবে না।


নতুন বাংলাদেশী ফ্রী ফায়ার গেম

এই যে দেখছো ফ্রী ফায়ার গেম। এবং গেমটিতে আছে ডিজে অলক। আর এইটা কিন্তু বিদেশি কোন গেম নয়। সম্পূর্ণ বাংলাদেশের তৈরি গেম।

গেমটিতে আছে ডায়মন্ড। এবং গেমটি খেলার সময় যে ডায়মন্ড গুলো জমা হবে এই ডায়মন্ডগুলো দিয়ে তোমার মেন ফ্রী ফায়ার গেম এর আইডিতে ট্রান্সফার করে নিতে পারবা কি পারবা না তা এই পোষ্টির মাধ্যমে আলোচনা করব এবং এই গেমটি প্লে স্টোরে সার্চ করে পাবা না।

গেমটির নাম ডিজে অলক রানিং টু। তোমাদের মধ্যে যারা যারা টেম্পল রান খেলেছো অথবা সাবওয়ে সার্ফ অথবা এই টাইপ রিলেটিভ কোন গেম খেলেছো তাদের জন্য এই গেম বেস্ট হবে। কারণ গেমটির কনসেপ্ট এরকমই দেওয়া হয়েছে। আর আমি জানি তোমাদের মধ্যে টেম্পল রান অথবা সাবওয়ে সার্ ফ সবাই খেলেছ। আর ফ্রি ফায়ার লাভাররা এই গেমটি খেলে টেম্পল রানেরও ফিল নিতে পারবা তার পাশাপাশি ফ্রী ফায়ার গেমের ও ফিল নিতে পারবা।

গেমটিতে ক্যারেক্টার হিসেবে থাকবে DJ অলক। তাকে নিয়ে তোমাকে রান করতে হবে। আর রান করার সময় তোমাকে বিভিন্ন বাধার সম্মুখীন হতে হবে। যেমন তোমার সামনে দিয়ে ফ্রি ফায়ার গেমটির বাস আসবে। বাসটি ফ্রী ফায়ার গেমে অচল। আর এই গেমে বাসটি চলতে দেখা যাবে। আর তুমি যখন দৌড়াবা সামনে থেকে বিভিন্ন ট্র্যাপ তোমাকে আটকানোর চেষ্টা করবে। কিন্তু সে বাঁধাগুলো পেরিয়ে তোমাকে সামনের দিকে অগ্রসর হতে হবে।
এছাড়া আছে গেমটিতে প্যারাগ্রাইডার। যার মাধ্যমে তুমি উড়তে পারবা । এরকম আমরা টেম্পল রান অথবা সাবওয়ে সার্ফ গেমটিতেও দেখেছি। গেম খেলার সময় যে ডায়মন্ডগুলো জমা হচ্ছে, এই ডায়মন্ডগুলো তোমরা ফ্রি ফায়ার আইডিতে ট্রান্সফার করতে পারবা না। তবে হ্যাঁ ভবিষ্যতে গেমটির ডেভলপার এরকম কোন ফিচার রাখবে। যেমন সবচেয়ে বেশি যারা ডায়মন্ড কালেক্ট করবে, তাদেরকে ডায়মন্ড গিভ ওয়ে করা হবে। তবে এখন না ভবিষ্যতে এরকম ফিচার আসতে পারে। আর হ্যাঁ গেমটির ডেভলপার রিপ্ফাইকোন গেম। এই ডেভলপারের বেশ কিছু কাজ আমার খুবই ভালো লেগেছে।
বর্তমানে এই ডেভলপার বুধা দ্য সোলজার এই গেম নিয়ে কাজ করছে। গেমটির বেটার টেস্টিং দেওয়া হবে অল্প কিছুদিনের মধ্যে

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url