মনোযোগ নিয়ে পড়ুন - আপনারা যখন কোনো অপশনে ক্লিক করবেন একটি অ্যাড আসবে, তখন মোবাইল এর ব্যাক বাটনটির উপর ক্লিক করে আবার পুনরায় দ্বিতীয় (2) বার সেই অপশনটির উপর ক্লিক করলেই আপনার কাঙ্ক্ষিত অ্যাপটির ডাউলোড লিংক পেয়ে যাবেন।
সেরা পাঁচটি বাইক সিমুলেটর গেম - মোবাইলের জন্য নতুন বাইক গেম - মোটরসাইকেল গেম - GameVai.Com - New Gaming News Platform

সেরা পাঁচটি বাইক সিমুলেটর গেম - মোবাইলের জন্য নতুন বাইক গেম - মোটরসাইকেল গেম


বর্তমানে ২০২৩ সাল চলছে। তো বর্তমান সময়ে বাইক কম বেশি সবার পছন্দের। বিশেষ করে বাইক রেস। কেমন হয় যদি তোমার পছন্দের বাইক নিয়ে রেসিং খেলতে পারো! সত্যি অনেক ভালো হবে। আর এই কারণেই তোমাদের সাথে এমন পাঁচটি গেম এর পরিচয় করায় দিব। যে গেমগুলো খেললে তোমরা হুবুহু বাইক রেস করার ফিল পাবা। আর এই পাঁচটি গেমের বাইকগুলোতে থাকবে, রয়েল এনফিল্ড এর মত সেরা বাইক। এছাড়া আছে আর ওয়ান ফাইব, কেটিএম ,দুকাটি ,কাওয়াসাকি এই টাইপ ফেভারেট বাইক আছে। এই বাইক গুলোর মধ্যে কোন বাইক তোমার ফেভারিট অবশ্যই কমেন্টের মাধ্যমে জানাবা।


সেরা পাঁচটি গেমের মধ্যে ৫ নাম্বার গেমটির নাম ট্রায়াল এক্সট্রিম ৪


গেমটি তোমরা  অফলাইনের পাশাপাশি অনলাইনও খেলতে পারবা। গেমটির গ্রাফিক্স কোয়ালিটি হিউজ পরিমাণ আমেজিং। গেমটিতে তোমরা থ্রিডি গ্রাফিক্স দেখতে পারবা। গেমটিতে তোমরা ডিফারেন্ট টাইপস অফ স্ট্যান্ড করতে পারবা। গেমটিতে তুমি আলাদা আলাদা মিশন দেখতে পারবা। সবগুলো মিশন তোমাদেরকে কমপ্লিট করতে হবে। একটি মিশন কমপ্লিট করলে অপরটি আনলক হয়ে যাবে। এ ছাড়া লেভেলও একটি কমপ্লিট করলে অপরটি আনলক হয়ে যাবে। আর প্রত্যেকটা লেভেলে তোমরা নতুন নতুন ফিচার দেখতে পাবা। তো তুমি যদি এই টাইপ রেসিং গেম পছন্দ করো তাহলে অবশ্যই গেমটি ডাউনলোড করে ফেলবা।


সেরা পাঁচটি গেমের মধ্যে ৪ নাম্বার গেম এর নাম রেসিং ফেবার মটো।


গেমটির সাইজ মাত্র ৯২ এমবি। ৯২ এমবি হিসেবে গেমটি গ্রাফিক্স কোয়ালিটি অসাধারণ দেওয়া হয়েছে। এই গেমটিতে তোমরা রয়েল এনফিল্ড এর মত বাইক দেখতে পারবা। এছাড়া আর ওয়ান ফাইভ ডুকাটি বা কেটিএম এর মতো বাইক দেখতে পারবা। তবে হ্যাঁ তোমাদেরকে লেভেল বা মিশন কমপ্লিট করতে হবে। কমপ্লিট করে তোমাদেরকে কয়েন জমিয়ে এ বাইকগুলো কিনতে হবে। বাইক রেসিং গেম এর মধ্যে এই গেমটি আমি অনেকবার খেলেছি। গেমটি আমার কাছে খুবই ভালো লেগেছে। তোমরা চাইলেও খেলতে পারো।

গেমটিতে ১৬ টিরও বেশি আলাদা আলাদা বাইক দেখতে পারবা। আর সব বাইকগুলো তোমরা কাস্টমাইজ করে নিতে পারবা। তোমরা এই গেমে ইন্টেক্স বাইক ড্রাইভ করতে পারবা। আর হ্যাঁ গেমটিতে তোমরা চার অ্যাঙ্গেল থেকে আলাদা আলাদা ভাবে ভিউ করতে পারবা। গেমটিতে নাইট মোড, ডে মোড, ইভিনিং মোড, এই টাইপ সবরকম মোড দেখতে পারবা। গেমটির কন্ট্রোল কোয়ালিটি অনেক স্মুথ।

তুমি যদি ১০০ এমবির মধ্যে একটি ডিসেন্ট লেভেলের বাইক গেম খেলতে চাও তাহলে অবশ্যই গেমটি ট্রাই করে দেখবা।


সেরা পাঁচটি গেম এর মধ্যে তিন নাম্বার গেমের নাম আল্টিমেট মোটরসাইকেল সিমুলেটর।

এটি একটি ওপেন ওয়ার্ল্ড বাইক ড্রাইভিং গেম। এখানে তোমরা অনেক বড় একটা সিটি ম্যাপ দেখতে পারবা। এবং অনেক বড় একটি অফ রোড ম্যাপ দেখতে পারবা। এই গেমটির সাইজ ও মাত্র ১০০ এমবির আশেপাশে। গেমটির সাইজের তুলনায় গ্রাফিক্স কোয়ালিটি অনেক হাই। গেমটিতে জাম করার জন্য কিছু প্লেস দেখতে পারবা। যত মিটার তুমি হাই জাম্প করতে পারবা তত বেশি টাকা তোমাকে দেওয়া হবে। আর এই টাকা দিয়ে তুমি বিভিন্ন টাইপ বাইক আনলক করতে পারবা। তুমি যদি ওপেন ওয়ার্ল্ড টাইপ গেম পছন্দ করো তাহলে এই গেমটি তোমার জন্য ডেডিকেট করা হলো অবশ্যই গেমটি চেক আউট করে আসবা।


সেরা পাঁচটি গেমের মধ্যে দুই নাম্বার গেম টির নাম হচ্ছে এক্সট্রিম মোটর বাইক।

গেমটির সাইজ ২০০ এমবির আসে পাশে। এটিও একটি ওপেন ওয়ার্ল্ড বাইক রেসিং গেম। এই গেমটিতে তোমরা অনেক বড় বড় বাইক দেখতে পারবা এবং বৃষ্টিরও বেশি বাইক নিয়ে রেসিং করতে পারবা। আর গেমটিতে আলাদা আলাদা নতুন নতুন স্টেন্ড করতে পারবা। গেমটি গ্রাফিক্স কোয়ালিটি অনেক হাই। তুমি চাইলে তোমার ফ্রেন্ড কে পেছনে নিয়ে ও বাইক ড্রাইভ করতে পারবা। এই গেমটি হল এন্ড ডিভাইজেস স্মুথলি রান করবে। অবশ্যই তোমরা গেমটি ট্রাই করবা।


সেরা ৫ টি বাইক রেসিং গেম এর মধ্যে ১ নম্বর গেম টির নাম হচ্ছে এস বি কে ১৬।





বাইক রেসিং ক্যাটাগরির মধ্যে সবচেয়ে বেস্ট গেম এটি। এবং সবচেয়ে হাইগ্রাফিক্স কোয়ালিটি দেওয়া হয়েছে এই গেমটিতে। এটি একটি অফলাইন গেম। যার জন্য তোমাদের ডাটার কোন প্রয়োজন হবে না। গেমটির সাইজ ৩৫০ mb এর মত। এত কম এমবির মধ্যে গেমটি গ্রাফিক্স কোয়ালিটি অনেক হাই দেওয়া হয়েছে।

আমরা অনেকেই ফরযা হরাইজন ফাইভ গেমটি চিনি। ফর যা হরাইজন গেমটির মতো এই গেমটির গ্রাফিক্স কোয়ালিটি। গেমটির গ্রাফিক্স কোয়ালিটি পুরোটাই রিয়েলিস্টিক।


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url