মনোযোগ নিয়ে পড়ুন - আপনারা যখন কোনো অপশনে ক্লিক করবেন একটি অ্যাড আসবে, তখন মোবাইল এর ব্যাক বাটনটির উপর ক্লিক করে আবার পুনরায় দ্বিতীয় (2) বার সেই অপশনটির উপর ক্লিক করলেই আপনার কাঙ্ক্ষিত অ্যাপটির ডাউলোড লিংক পেয়ে যাবেন।
সেরা ৫টি বিমান গেম | নতুন ৫টি বিমান গেম মোবাইল এর জন্য - প্লেন সিমুলেটর গেম - GameVai.Com - New Gaming News Platform

সেরা ৫টি বিমান গেম | নতুন ৫টি বিমান গেম মোবাইল এর জন্য - প্লেন সিমুলেটর গেম

সেরা ৫টি বিমান গেম | নতুন ৫টি বিমান গেম মোবাইল এর জন্য - প্লেন সিমুলেটর গেম


তোমাদের কি আকাশে উড়তে পছন্দ? কিন্তু উড়তে পারছ না? তো চিন্তার কোন কারনে আমি তোমাদেরকে এই ভিডিওটির মাধ্যমে এমন পাঁচটি প্লেন সিমুলেটরগেম দেখাবো যে গেম গুলো খেলে তোমরা আকাশে ওড়ার ফিল পাবা। এই গেমগুলোতে তোমরা বিমানের পাইলট হয়ে বিমান চালাইতে পারবা, যেখানে থাকবে যাত্রীবাহী বিমান ফাইটার বিমান এছাড়া বিভিন্ন ধরনের বিমান। এই টাইপ বিমানগুলোতে মিশন আছে এছাড়া যাত্রীদেরকে এক দেশ থেকে আরেক দেশে নিয়ে যেতে পারবা। এছাড়া বাস্তব জীবনে বিমান যেভাবে চালাতে হয় বিমানের যেগুলো ফিচার আছে, কিভাবে তোমরা আকাশে প্লেন চালাবা, কি কি বাধার সম্মুখীন হতে হয়, সবকিছু তোমরা এই গেমগুলোর মাধ্যমে জানতে পারবা। এছাড়া এই গেমগুলোতে আমি ফাইটার প্লেন সিমুলেটর ও রেখেছি।
বাস্তব জীবনের প্লেন চালানো কঠিন হলেও এই গেম গুলোতে প্লেন চালানো অনেক সহজ। রিয়েল লাইফে প্লেন ক্রাশ করলে মৃত্যু অবধারিত। কিন্তু এই গেমগুলোর মাধ্যমে তোমরা প্লেন চালিয়ে এক্সপেরিয়েন্স করতে পারো।

তোমাদের মধ্যে অনেকের মনে কিউরিসিটি জাগতে পারে প্লেন তো অনেকবারই একটি বস্তু! তাহলে কিভাবে এত ভারী বস্তু আকাশে ওড়ে?

সত্য কথা বলতে প্লেন আকাশে উড়তে পারে না। শুধু সামনের দিকে যেতে পারে। তাহলে এখন প্রশ্ন হল প্লেনকি করে আকাশে উড়ে? প্লেনে কিছু ট্রিক্ট করা হয়েছে তার মধ্যে সবচেয়ে মেনটুলস হচ্ছে প্লেনের পাখা এ পাখাটা কিন্তু সমান না। বেশ কিছুটা বাঁকা আছে। আর বাঁকার কারণে বাতাসটা রিফলে করে উপরের দিকে উড়াতে সাহায্য করে। আর বিমানের পাখার নিচে দুপাশে দুটি ফ্যানের মতো কিছু একটা থাকে। যেটার মাধ্যমে বাতাসটা পেছনের দিক থেকে সামনের দিকে টানে।

সেরা ৫টি প্লেন সিমুলেটর গেম এর মধ্যে ৫ নাম্বার গেমটির নাম এয়ারলাইন কমান্ডার ফ্লাইট গেম।



গেমটিতে অনেকগুলো মেইন হাপস আছে, অনেকগুলো ট্যাক্সি রাস্তা আছে , আছে অনেক ধরনের রোড, এছাড়া গেমটিতে তোমরা বিশ্বের সেরা সেরা এয়ারপোর্টও দেখতে পারবা। গেমটিতে ১০০ টার মতো রিয়াল স্টিক এয়ারপোর্ট আছে। এবং রানওয়ে আছে। গেমটিতে তোমরা রিয়েল প্লেন গুলো দেখতে পারবা। গেমটিতে তোমরা দিনের পাশাপাশি রাতেও ফ্লাই করতে পারবা। এছাড়া তোমরা গেমটিতে বিভিন্ন অ্যাঙ্গেল থেকে ভিউ করতে পারবা। আমরা সাধারণত কার নিয়ে বা বাইক নিয়ে কোথাও গেলে, এছাড়া অন্য কোন গাড়িতে কোথাও গেলে রাস্তা দেখে অথবা কাউকে জিজ্ঞেস করে যেতে পারবো কিন্তু প্লেন গেমগুলোতে অথবা রিয়েল লাইফে রাস্তা দেখে একটি এয়ারপোর্ট থেকে আরেকটি এয়ারপোর্টে যাওয়ার কোন ওয়ে নাই। কারন আকাশে উঠলে তোমরা কোন কিছু চিনতে পারবে না, তাই তোমাদেরকে অবশ্যই ম্যাপ ফলো করতে হবে। ঠিক এই গেমে ও তোমাদেরকে ম্যাপ ফলো করে সামনের দিকে এগিয়ে যেতে হবে।
বিশ্বের মধ্যে কিছু ভয়ানক এয়ারপোর্ট আছে। যেই এয়ারপোর্টগুলোতে সাবধানতার সঙ্গে ল্যান্ডিং করতে হবে। একটু মিসটেক হলেই বিমান সাগরে পড়ে যাবে, তো এরকম এয়ারপোর্টে তোমরা গেমে দেখতে পারবা। এছাড়া বৃষ্টির মধ্যে কি করে তোমরা প্লেন ড্রাইভ করবা, কি করে যাত্রী গুলোকে সেফলি তাদের গন্তব্যে পৌঁছে দিবা, এই বিষয়গুলো তোমরা এই গেম খেলে জানতে পারবা।

সেরা পাঁচটি প্লেন সিমুলেটর গেম এর মধ্যে ৪ নাম্বার গেমটির নাম আর এফ এস  রিয়াল ফ্লাইট সিমুলেটর।


গেমটিতে সেরা সেরা এয়ারপোর্ট দেখতে পারবা, এছাড়া হায় রেগুলেশনের স্যাটেলাইট ম্যাপ দেওয়া আছে, যার মাধ্যমে তোমরা যখন ট্রেন চালাবা তখন তোমরা নিচের ভিউ নিলেই থ্রিডি ভিউ দেখতে পারবা। এ ছাড়া গেমটিতে অন্যান্য পাইলটের সাথে চ্যাটিংয়ের মাধ্যমে কথা বলতে পারবা। আর হ্যাঁ গেমটিতে তোমরা মাল্টিপ্লেয়ার মোডেও খেলতে পারবা। গেমটিতে হিউজ পরিমাণ প্লেন আছে। আর সব গেম গুলোই তোমরা কাস্টমাইজ করে নিতে পারবা।

সেরা পাঁচটি প্লেন সিমুলেটর গেম এর মধ্যে তিন নাম্বার গেমটির নাম হচ্ছে ইনফিনিট ফ্লাইট সিমুলেটর।


এই গেমটা যখন তোমরা প্লে করবা আই মিন যখন তোমরা ফ্লাই করার উদ্দেশ্যে বিমানের ইঞ্জিন অন করবা ফ্লাই করার পূর্বে এখানে ইঞ্জিনের অনেকগুলো অপশন আছে, এই অপশনগুলো তোমরা ফুল কাস্টমাইজ করে নিতে পারবা। তোমাদের সুবিধামতো যেখানে যে অপশনটি প্রয়োজন হবে সে অপশনটি সেট করে দিতে পারবা। এই গেমেও তোমরা সব অ্যাঙ্গেল থেকে ভিউ করতে পারবা। এছাড়া প্লেনটি কোন অবস্থানে আছে তা ম্যাপে মাধ্যমে তোমরা লোকেট করতে পারবা। প্লেন কত স্পিডে চলছে, কত উঁচুতে চলছে আর প্লেনের স্পিড যখন বেড়ে যাবে, অতিরিক্ত ওপরে যখন উঠে যাবা অথবা অতিরিক্ত নিচে যখন নেমে গেলে ওয়ার্নিং দিবে। এরকম সব ডিটেলস তোমরা এই গেমের মধ্যে পেয়ে যাবা। রিয়েল লাইফ এ গেমগুলোর যেরকম ফিচার আছে এই গেমটিতেও তোমরা সেম টু সেম ফিচার দেখতে পারবা। এছাড়া তুমি যদি সঠিকভাবে প্লেন ড্রাইভ করতে না পারো, তাহলে প্লেন ক্রাস করবে।

সেরা ৫টি প্লেন সিমুলেটর গেম এর মধ্যে ২ নাম্বার গেমটির নাম হচ্ছে এক্সপ্লেন ফ্লাইট সিমুলেটর।


গেমটি তুলনামূলকভাবে একটু কঠিন আছে। আর এই কারণেই গেমটিতে নয় টির মতো টিউটোরিয়াল ফিচার অ্যাড করা হয়েছে। গেমটিতে অনেক ধরনের ট্রাফিক ব্যাটেলস আছে। আছে অনেক ধরনের হেলিকপ্টার। এই গেমে অনেক ধরনের মিশন আছে। গেমটিতে একটি স্পেশাল মোড আছে। যার নাম মাল্টিপ্লেয়ার মোড। যেখানে তোমরা সাবস্ক্রিবশনের মাধ্যমে স্পেশাল মাছিব মাল্টিপ্লেয়ার মোডের এক্সেস নিতে পারবা। আই মিন আরলি এক্সেস নিতে পারবা।

সেরা পাঁচটি প্লেন সিমুলেটর গেম এর মধ্যে এক নাম্বার গেমটির নাম স্কাই ফাইটার্স থ্রিডি।


প্লেন সিমুলেটর গেমের মধ্যে ফাইটার্স গেম না রাখলে পোস্টটি অসম্পূর্ণ হবে। এই কারণে এই টাইপ গেম পোস্টে এড করেছি। ফাইটার্স মানেই মিশন। বিভিন্ন জেট ক্লিন কাস্টমাইজ করে এনিমিদের বিরুদ্ধে ফাইট করতে পারবা। গেমটিতে বিভিন্ন ধরনের ভয়ানক রূট আছে। এই রুটগুলোতে যে তোমাদেরকে সারভাইভ করে থাকতে হবে। গেমটিতে একটি ম্যাপ থাকবে এবং ম্যাপে রেড ডট এর মাধ্যমে এনিদেরকে চিহ্নিত করা হবে। এছাড়া একপাশে বিভিন্ন ধরনের মিসাইল এবং বুলেট দেওয়া হবে। যা তোমরা তোমাদের প্রয়োজনে ব্যবহার করতে পারবা। এছাড়া এরকম আরো সেরা সেরা ফাইটার্স প্লেন আছে। এই পাঁচটি প্লেন সিমুলেটর গেম গুলোর মধ্যে কোন কোন গেম তোমাদের কাছে ভালো লেগেছে অবশ্যই নিজে কমেন্ট বক্সে জানাবা।

এরকম আরো নতুন নতুন এবং সেরা সেরা গেম সম্পর্কে জানতে চাইলে অবশ্যই এই ওয়েবসাইটটা ভিজিট করবা। আশা করি তোমাদের মনের মত গেম পেয়ে যাবা।


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url